ভারত সরকার সম্প্রতি ৫৯ টি চীনা অ্যাপকে নিষিদ্ধ করেছে এখন আপনি কি করবেন জেনে নিন।


ভারত সরকার সম্প্রতি ৫৯ টি চীনা অ্যাপকে নিষিদ্ধ করেছে যেগুলি ভারতের সার্বভৌমত্ব ও অখণ্ডতার ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছিল। ক্যামস্ক্যানার,  টিকটক, শেয়ারটি এবং ইউসি ব্রাউজার এমন কয়েকটি জনপ্রিয় চীনা অ্যাপ যা এখন থেকে দেশে নিষিদ্ধ।

ক্যামস্ক্যানার কি চীনা অ্যাপ '

ক্যামস্কেনার হ'ল মোবাইল ডিভাইসের জন্য স্ক্যান-টু-পিডিএফ অ্যাপ এবং এটি চীন বিকাশকারী, আইএনটিএসআইজি ইনফরমেশন কোং লিমিটেডের কাছ থেকে এসেছে এবং অ্যাপটি গুগল প্লে স্টোর এবং অ্যাপ স্টোরটিতে উপলভ্য থাকলেও ভারতে সম্ভবত এটি উভয় প্ল্যাটফর্ম থেকে সরানো হবে খুব শীঘ্রই।  তবে আপনি যদি সহজেই ব্যবহারযোগ্য এই ডকুমেন্ট স্ক্যানারের সক্রিয় ব্যবহারকারী হন তবে আপনি সম্ভবত এই রকম একটি অ্যাপের  সন্ধান করছেন। সুতরাং, আমরা সেরা এবং অত্যন্ত নির্ভরযোগ্য কেমস্ক্যানার বিকল্পগুলির একটি তালিকা প্রস্তুত করেছি যা আপনি এখনই ব্যবহার করে দেখতে পারেন।


সেরা ক্যামস্ক্যানার বিকল্প অ্যাডোব স্ক্যান অ্যাডোব স্ক্যান: আপনি ক্যামস্ক্যানারের বিকল্প অ্যাপের কথা ভাবার পরে মনে  আসে এমন প্রথম অ্যাপগুলির মধ্যে ওসিআর সহ পিডিএফ স্ক্যানার। অ্যাপটি অ্যাডোব থেকে এসেছে এবং সহজেই বিভাগের মধ্যে সবচেয়ে নির্ভরযোগ্য বিকল্প হিসাবে বিবেচনা করা যেতে পারে। আপনি আপনার ডিভাইসে বিনামূল্যে অ্যাডোব স্ক্যান ইনস্টল করতে পারবেন এবং এখনই ডকুমেন্টগুলি স্ক্যান করতে শুরু করুন। অ্যাপ্লিকেশনটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ফোনেই উপলব্ধ।


মাইক্রোসফ্ট অফিস লেন্স  -মাইক্রোসফ্ট অফিস লেন্সও একটি শক্তিশালী অ্যাপ যা আপনি আপনার ডিভাইসে ক্যামস্ক্যানারে বদলে প্রতিস্থাপন করতে ব্যবহার করতে পারেন। নাম অনুসারে, অ্যাপটি মাইক্রোসফ্ট থেকে এসেছে এবং ব্যবহারকারীরা সরাসরি ওয়ার্ড বা পাওয়ারপয়েন্টে রফতানির আগে সমস্ত ধরণের নথি স্ক্যান করতে পারেন। অ্যাপটি ইতিমধ্যে মাইক্রোসফ্ট ইকোসিস্টেমের অংশ যারা তাদের জন্য আরও ভাল পছন্দ।


ফটোস্ক্যান- গুগল দ্বারা বিকাশযুক্ত, ফটোস্ক্যান হ'ল আরও নিখুঁত পছন্দ যা আপনাকে কেবল আপনার প্রতিদিনের নথিগুলি স্ক্যান করতে দেয় না, তবে তাড়াতাড়ি ফটোগুলি ডিজিটাইজ করতে এবং স্ক্যান করতে দেয়। আপনি এই স্ক্যান করা ফটোগুলি ডিজিটাল অনুলিপি হিসাবে সংরক্ষণ করতে পারেন।

Comments